উইসকনসিন থেকে একজনের রেজিস্ট্রার নির্দেশমূলক এবং ছাত্র ফাংশন বৈজ্ঞানিক স্কুলের কাজের পরিবেশ

একাডেমিক তদন্ত এবং যোগাযোগ থেকে আইটেম আউট একেবারে নতুন একত্রীকরণ একটি ভূমিকা. 1967 বা তার আগের সমস্ত ছাত্রদের নতুন বিবরণ মার্কুয়েট স্কুলের সময় পরিচালনা করা হয় যেহেতু 1968 এবং পরবর্তীতে সমস্ত স্ন াতকদের তথ্য উইসকনসিন থেকে দূরে মেডিকেল কলেজ বা বিশ্ববিদ্যালয় চলাকালীন সক্ষম হয়েছিল। সমস্ত বিবরণ অ্যাক্সেস করতে, MCWconnect সাইন ইন করুন এবং ‘Academics’ ওয়েব পৃষ্ঠার চাহিদা করুন। অন্য কোনো প্রোগ্রামে লোন ব্যবহার করা হয় যেখানে একটি ডিপ্লোমাকে সাধারণত আমদানির জন্য যোগ্য করা হয়। আপনার রেজিস্ট্রারের অফিস প্রায়ই নতুন 30 তম বারের জন্য ক্লাস মুভি ডিরেক্টরের সাথে যোগাযোগ করে, এটি সর্বদা একটি সোমবার, একটি ইঙ্গিত সহ।

mcw gme

  • উইসকনসিন ভর্তি পদ্ধতির বাইরে মেডিকেল স্কুল আসলে ভর্তি প্যানেল থেকে একটি রোলিং ভিত্তিতে বিশ্লেষণ করা হয়।
  • নির্দেশমূলক অধ্যয়ন থেকে নতুন একীকরণের একটি ভূমিকা এবং আইটেমগুলির সাথে যোগাযোগ করা থেকে দূরে।
  • গবেষণার সমস্ত বিকাশ একাডেমিক ওষুধকে অগ্রসর করে এবং আপনি গ্রুপের বাইরের প্রচেষ্টাকে বাড়িয়ে তুলতে পারেন।
  • অগ্রিম অনুসন্ধান আমরা অনুসন্ধান চালাচ্ছি যা নেতৃত্ব দেয় যাতে আপনি উন্নত রোগ নির্ণয়, আরও ভাল পরিষেবা এবং আপনি নতুন প্রতিকার পেতে পারেন।
  • প্রবেশপথের জন্য প্রয়োজনীয় প্রাথমিক আবেদন হল ওয়েস্টার্ন সায়েন্টিফিক ইউনিভার্সিটি অ্যাপ্লিকেশন সলিউশন।
  • প্রতিটি নিবন্ধ-মাধ্যমিক প্রতিষ্ঠানের প্রামাণিক ট্রান্সক্রিপ্টগুলি ভর্তি থেকে দূরে অফিসে প্রকাশিত হতে পারে।

আরও শক্তিশালী উইসকনসিন এনডাউমেন্ট চালিয়ে যান অনুসন্ধান, চিকিৎসা যত্ন জ্ঞান, দলের অগ্রগতির কারণে, এবং আপনি আশেপাশের স্বাস্থ্য প্রচেষ্টা, AHW ড্রাইভ ট্রান্সফর্ম করতে পারেন।ফর্মের সাথে যুক্ত ডিস্ট্রিবিউশন অনুসরণ করে আপনি আপনার নিজস্ব সিস্টেম সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন। আপনার নিজের রেজিস্ট্রারের কাজ ক্রমাগত প্রাক্তন ছাত্র এবং স্নাতক কলেজ ছাত্রদের সুবিধা দেয় যাদের লাইসেন্স থাকার নথি রয়েছে।

মেডিক্যাল ইউনিভার্সিটি অফ উইসকনসিন এমন লো https://mcw-casino.net/ কদেরকে ধার দেয় যারা সফলভাবে প্রয়োজনীয় প্রশিক্ষণের জন্য যা চিকিৎসা ঘূর্ণন, মিটিং, পরীক্ষাগার, চেহারা এবং অধ্যয়ন হতে পারে। শিক্ষার্থীরা সম্ভবত একজনের প্রভোস্টের সম্মতির পরিবর্তে MCW থেকে একাধিক শিক্ষা ব্যবস্থায় নথিভুক্ত করবে না। এটি নিয়ম অনুযায়ী অনুমোদিত প্রোগ্রামগুলিকে বাদ দেয় যেমন MD/Mph, MD/MS, MD/PhD, এইরকম। মেডিকেল কলেজ ইন্সট্রাকশনাল বুলেটিনে প্রবেশ, পাঠ্যক্রম, প্রোগ্রাম, পর্যায়, স্নাতক মানদণ্ড এবং আপনার ইচ্ছা অনুযায়ী পরামর্শ রয়েছে।

নতুন গ্র্যাজুয়েট স্কুল ইনফরমেটিভ বুলেটিনে এন্ট্রি, পাঠ্যক্রম, অ্যাপ্লিকেশন, স্তর, স্নাতকের মান এবং আপনার নীতি অনুসারে পরামর্শ রয়েছে। ডক্টর ওয়েনের সেরা লক্ষ্যগুলির মধ্যে কারণ যে মহিলাটি নতুন ভূমিকা পালন করে তা হল শংসাপত্র প্রক্রিয়ার প্রস্তুতির জন্য MHEC নেতাদের গ্রুপে কাজ করা। মনস্তাত্ত্বিক সমস্যাগুলির মধ্যে ফোকাস করে শহরে নতুন MHEC-এর ন্যায্য দুর্যোগ পরিষেবা৷ আরেকটি মিলওয়াকি ফিটনেস প্রোগ্রাম দুর্যোগ বিভাগের কাছে ক্লায়েন্টদের মানসিক সমস্যা নিয়ে উপস্থাপন করার জন্য আরও ন্যূনতম তথ্য রয়েছে।MHEC এর পিছনে জনগণ-ব্যক্তিগত সহযোগিতা অনন্য এবং আপনার অর্থ হবে একটি অবদানকৃত অংশীদারিত্ব যাতে আপনি এটিকে আনুষ্ঠানিকভাবে আনতে পারেন এবং আপনি আশেপাশে পেশাদার যথাযথ যত্ন নিতে পারেন।

ক্লাস মুভি পরিচালক এই দিনের বৃহস্পতিবার পর্যন্ত উঠতে পারেন যাতে আপনি চূড়ান্ত গ্রেডগুলি পূরণ করতে পারেন। পারিবারিক নির্দেশনামূলক স্বাধীনতা এবং আপনি গোপনীয়তা কাজ করতে পারেন, কারণ সংশোধিত, You.S দ্বারা প্রদত্ত একটি জাতীয় আইন চেষ্টা করুন। শিক্ষা তালিকা পরিচালনা করার জন্য জ্ঞান থেকে দূরে এজেন্সি, তথ্য থেকে মূল্যায়ন সক্ষম করে এবং আপনি বিশদ থেকে সংশোধনের অনুমতি দিতে পারেন।90 বার বাইরের কাজের পাশাপাশি গবেষণা এবং পড়া মানে আপনি অবশ্যই ঘন্টা ধার। ছত্রিশ দিনের কোর্স আইটেম যেমন গ্রুপ মিটিং, প্রেজেন্টেশন, বা ল্যাবরেটরিগুলি আপনাকে ক্রেডিট টাইমে অনুবাদ করে।

লিঙ্কন পাথ ফিটনেস কার্ডিও

এলিট অ্যাডভান্সমেন্টের উপর পরিচালিত বোঝার অভিজ্ঞতা বৃদ্ধি পায় এবং আপনি স্নাতকের বাইরে স্বাস্থ্যসেবা পেশাদারের পুনরাবৃত্তি ডিগ্রি সমর্থন করবেন। আমি একটি যত্নশীল, রোগী-প্রতিষ্ঠিত পরিবেশ তৈরি করার চেষ্টা করি যখন আপনি ক্লায়েন্ট থাকার দীর্ঘমেয়াদী পৃথক ম্যাচমেকিংকে শক্তিশালী করছেন। যেহেতু একজন ডাক্তার সহকারী, আমি গ্রাহকদের মনোযোগ দেওয়ার জন্য স্ত্রীর চেষ্টা করি এবং আপনি সমস্যাগুলি সম্পর্কে উদ্বেগগুলি লক্ষ্য করতে পারেন। তার সাথে একসাথে আমরা একটি চিকিত্সা বান্ডিল পরিচালনা করার চেষ্টা করব যা তাদের নির্দিষ্ট চাহিদার কারণে স্বতন্ত্র। শেষ পর্যন্ত বলা হচ্ছে না যে সমস্ত পিএইচডি-পিক বায়োমেডিকেল সায়েন্স সিস্টেম সরাসরি-ভর্তি প্রবেশ পথের বিকল্প অফার করে। যদি এটি সত্য বলে মনে হয় যেটিতে আপনার নিজস্ব কিছু আগ্রহের প্রোগ্রাম রয়েছে, তাহলে আপনাকে ইন্টারডিসিপ্লিনারির মাধ্যমে প্রবেশের পথ অনুসরণ করার জন্য জানানো হবে এবং আপনি/অন্যথায় নিউরোসায়েন্স সফ্টওয়্যার স্বীকার করবেন।

ব্যাঙ্ক টাইম থেকে কতগুলি ধার নেওয়া হয় যা তাদের অ্যাসোসিয়েশন থেকে পরিবাহিত হতে পারে উইসকনসিন থেকে একজনের সায়েন্টিফিক স্কুলের নতুন অখণ্ডতা রক্ষা করার জন্য সীমাবদ্ধ। স্টুডেন্টদের MCW জ্ঞান সিস্টেমের সাথে ব্যক্তিগতভাবে প্রাসঙ্গিক ক্রেডিটগুলি স্থানান্তর করার জন্য অভিজ্ঞ হবে। নিজের স্থানান্তরের জন্য ঋণ গ্রহণ করা হবে তা নিশ্চিত করা নেই। পণ্ডিত মেডিকেল সফ্টওয়্যার, বৈজ্ঞানিক সংস্থাগুলি থাকা সাধারণ এবং আপনি ছাত্রদের উপস্থিতির তারিখ এবং/অন্যথায় স্তরগুলি নিশ্চিত করতে তৃতীয়-টিম সংগঠন করতে পারেন। উইসকনসিনের হেলথ কলেজ নতুন ফেডারেল কলেজের ছাত্র ক্লিয়ারিংহাউসের সদস্যতা নিয়েছে যাতে অনেক প্রাক্তন ছাত্রের প্রত্যেকের যাচাইকরণের জন্য তার এজেন্ট হিসেবে কাজ করে এবং আপনি বর্তমান ছাত্র নিবন্ধন করবেন এবং আপনি ডিগ্রি পাবেন।

তথ্য, চাহিদা এবং আপনি ফর্ম করতে পারেন

চিকিৎসা সেবার জ্ঞান আমরা আমাদের পরিবর্তিত জনসংখ্যার প্রয়োজনীয়তা পূরণ করে কিনেছি, এবং আপনি ডাক্তারের মূল ঘাটতি পূরণ করবেন। দেখুন ব্রেকথ্রু একাডেমিক চিকিত্সার উন্নতি করে এবং আপনি সম্প্রদায়গুলি থেকে ক্ষমতা বাড়াতে পারেন। বিভাগ এবং আপনি আমাদের দলে স্বাস্থ্যের উন্নতির জন্য নতুন প্রশিক্ষণ ড্রাইভিং ফাইন্ডিং স্টোর করতে পারেন। আবেদনের ফি আলাদা হতে পারে কারণ সেই সিস্টেমের জন্য যা নির্দিষ্ট কলেজের ছাত্রদের জন্য মওকুফ হয়ে যাবে।

উইসকনসিন থেকে দূরে মেডিকেল ইউনিভার্সিটি এখন অ্যালাইড ওয়েলনেস স্পেশালিটিস, বায়োমেডিকেল সায়েন্স, ট্রিটমেন্ট এবং ইউ উইল ফার্মেসি সম্পর্কিত চাহিদাপূর্ণ অ্যাপ অফার করে। এই সফ্টওয়্যার জুড়ে সঠিকভাবে পরামর্শ এবং সমর্থন করার জন্য MCW পর্যায় এবং অ্যাপগুলির নতুন স্থিতিশীলতা বজায় রাখার জন্য, এটি প্রায় প্রতিটি অন্যান্য প্রতিষ্ঠানে এবং/অথবা অসংখ্য MCW অ্যাপ্লিকেশনগুলিতে সমসাময়িক সদস্যতার ঠিকানার পরিকল্পনা করে। প্রাক্তন ছাত্র এবং স্নাতক ছাত্রছাত্রীরা নিজেদের রেজিস্ট্রার বৈচিত্র্যের অফিসে এগিয়ে যান যা উপস্থিতি এবং পর্যায় থেকে দূরে তারিখগুলি নিশ্চিত করে। যদি একজনের ডিগ্রির একটি ভাল নোটারাইজড বিষয়বস্তু ডিজাইনের প্রশংসা করতে হয়, তাহলে নতুন রেজিস্ট্রারের যেকোনো অফিসে ডিপ্লোমার একটি দুর্দান্ত ফটোকপি নিয়ে সাহায্য করার জন্য প্রাক্তন ছাত্র থাকা গুরুত্বপূর্ণ। মেডিকেল ট্রেনিং-এর জন্য একেবারে নতুন লিয়াজোন কমিটি নির্দিষ্ট শর্তে রয়েছে এবং যেগুলির জন্য বৈজ্ঞানিক ডিগ্রির সমস্ত ক্ষেত্রে ছাত্রদের থেকে দূরে থাকা সতর্ক বিশ্লেষণের প্রয়োজন। উইসকনসিনের স্বাস্থ্য কলেজ উদাহরণের মানগুলি মেনে চলে, এবং সারা দেশে বৈজ্ঞানিক বিশ্ববিদ্যালয়গুলিতে দীর্ঘস্থায়ী কৌশলগুলির পরে আসে যেখানে আপনি ব্যাঙ্ক থেকে ধার নেওয়ার জন্য প্রতি সপ্তাহে একটি ক্লিনিকাল ঘূর্ণন থেকে অন্তর্গত হয়৷

অ্যাপ প্রশাসন

কলেজ বা বিশ্ববিদ্যালয়ে, শনি লক্ষ লক্ষ তাজা লোক ভর্তির রেটিং বাধ্যতামূলক নয়। উইসকনসিন রেসিডেন্স সেটিং প্রয়োজনীয় হয়ে ওঠে যদি কলেজের ছাত্ররা উইসকনসিন থেকে হয় যাতে আপনি তাদের বিশ্ববিদ্যালয়ের ফি-এর ইচ্ছার মালিক হতে পারেন। আপনার উইসকনসিনের বাইরে মেডিকেল কলেজ বা বিশ্ববিদ্যালয় থেকে বৈজ্ঞানিক কলেজের ছাত্র হওয়ার জন্য বিস্তারিত তথ্য দেখুন।

সেবা এবং আপনি হবে সেবা

রেজিস্ট্রারের যেকোন অফিস বিশ্ববিদ্যালয় প্রতি নির্দেশমূলক ক্যালেন্ডার বজায় রাখে এবং আপনি এই MCW-তে কলেজ বা বিশ্ববিদ্যালয় করতে পারেন। ডিলাইট নিশ্চিত করুন যে আপনি ক্লাস শুরু করেছেন এবং আপনি তারিখ, পরীক্ষার সময় বা অন্যান্য গুরুত্বপূর্ণ সময় ব্রাইটস্পেসের মধ্যে শেষ করতে পারেন এবং আপনি/অথবা রিট্রিট করবেন। উইসকনসিন ইউনিভার্সিটি অ্যাপের সময় আবেদনকারীর মেইলিং টার্গেট অনুযায়ী প্রতিটি প্রার্থীর স্থানের জন্য সিদ্ধান্ত নেয়। উইসকনসিন থেকে দূরে স্বাস্থ্য বিশ্ববিদ্যালয় ম্যাট্রিকুলেশনের সময় কলেজ ছাত্রের ইমেল টার্গেটের উপর ভিত্তি করে এবং MCWconnect-এর মধ্যে নিবন্ধিত হওয়ার পর থেকে পরবর্তী যেকোনো ঠিকানা পরিবর্তনের ভিত্তির উপর ভিত্তি করে প্রতিটি ছাত্রের স্থান নির্ধারণ করে। এই ধরনের উপলক্ষগুলি চিকিৎসা দৃষ্টান্তের প্রতিনিধিত্ব করে, অন্যথায় বেশিরভাগ অন্যান্য ঘূর্ণন বা স্ব-তদন্ত পরিকল্পনার উপর ফোকাস করার জন্য বিনিয়োগ করা দিনের চেয়ে। অগ্রগতি অনুসন্ধান আমরা গবেষণা চালাচ্ছি যা রোগ নির্ণয়ের বৃদ্ধি, আরও ভাল সমাধান এবং নতুন প্রতিকারের দিকে পরিচালিত করে।

আমাদের ইন্টারডিসিপ্লিনারি এবং আপনি নিউরোসায়েন্স অ্যাপ্লিকেশনগুলিকে শুধুমাত্র প্রবেশপথের অধিকারী করতে হবে এবং সেগুলি সম্ভবত শিক্ষা প্রদানকারী অ্যাপ্লিকেশন নয় তা জানানো হচ্ছে৷ স্তরগুলি মঞ্জুর করার আবেদনের উপর নির্ভর করবে এবং একজন ছাত্রের উপদেষ্টা/ল্যাব আসলেই আপনাকে দ্রুত প্রবেশ পথ অনুসরণ করতে সাহায্য করার জন্য মিলেছে। একটি চমৎকার ডিনের যোগ্যতার মোডের প্রয়োজন হয় যদি নির্দিষ্ট প্রতিষ্ঠানের কর্মটি ছাত্রের কাছ থেকে নেওয়া যেত বা ছাত্রটি স্বাস্থ্য কলেজের মধ্যে নথিভুক্ত হওয়ার আগে শেষ হয়ে যায়। নির্দিষ্ট লোকেদের এন্ট্রি করার জন্য নির্দিষ্ট প্রয়োজনীয় মডেলগুলি পূরণ করতে হবে। উইসকনসিন ভর্তি প্রক্রিয়া থেকে বৈজ্ঞানিক কলেজ প্রবেশ পথ কমিটি দ্বারা আপনার একটি চলমান ভিত্তি পর্যালোচনা করা হয়।

অনুমোদিত হলে, নতুন ছাত্র শুধুমাত্র পণ্ডিত বা পেশাদার শীর্ষ প্রোগ্রামের ভিতরে প্রবেশ করতে পারে। সুতরাং এটি পরিকল্পনায় স্বীকৃত যুগল প্রশিক্ষণ বাদ দেওয়া হয়েছে এবং আপনি যে প্রতিষ্ঠানগুলিতে MCW এর একটি উপযুক্ত চুক্তি রয়েছে সেখানে আপনি পারস্পরিক জ্ঞান সফ্টওয়্যার পাবেন। ক্রেডিট হস্তান্তরের প্রতিবন্ধকতা থাকতে অনুগ্রহ করে কলেজের হ্যান্ডবুকগুলি উল্লেখ করুন।

উইসকনসিনের বাইরের সায়েন্টিফিক কলেজ বা ইউনিভার্সিটিতে সাইন আপ করা ছাত্ররা একই সাথে অন্য কোনো ব্যবসায় নথিভুক্ত হয়। ফার্স্ট রিসার্চ লুক আমাদের নিজস্ব বফিন ফাইন্ডিং-মোটর চালক, কাটিং-লাইন পরিষেবা তৈরি করার চেষ্টা করছে। আমি রোগীদের শারীরিক এবং মানসিক সত্যিই-প্রাপ্তির পরিবর্তন করার জন্য একটি গ্রুপ হিসাবে কাজ করার চেষ্টা করি।

অভ্যন্তরীণ ঔষধ – ফ্রয়েডটার্ট হেলথকেয়ার স্পেশালাইজেশন ক্লিনিক

একটি চমৎকার আঞ্চলিক লাইসেন্সপ্রাপ্ত স্কুল অন্যথায় বিশ্ববিদ্যালয় থেকে 90টির কম স্নাতক ক্রেডিট। আপনার সাইন আপ করা শিক্ষার্থীদের জন্য MCW একটি চমৎকার “অল্প পছন্দের” কভারেজ প্রশিক্ষণ দিচ্ছে। আপনার রেজিস্ট্রারের কোনো অফিস রিপোর্ট ডিপ্লোমাগুলির নকল বজায় রাখে না। এইভাবে, যদি ডিগ্রির একটি নকল প্রয়োজন হয়, তবে স্নাতকের জন্য এটি প্রয়োজনীয় এবং সত্যতা পেতে বা নোটারাইজড পেতে আনুষ্ঠানিকভাবে নতুন ডিপ্লোমা থেকে দূরে একটি চমৎকার ফটোকপি তৈরি করুন। Get 2020 থেকে গ্রাজুয়েটরা অন্যথায় পরে, CeDiploma নামে পরিচিত নতুন ইলেকট্রনিক অভিযোজন দেখান।একজন শিক্ষার্থী ব্যাঙ্ক থেকে ধার নাও পেতে পারে এবং আপনি প্রশিক্ষণের অধিকারী হওয়ার জন্য একটি উপবৃত্তি পেতে পারেন, তবে, শিক্ষার্থীরা ধার আবিষ্কার করবে এবং আপনি নতুন কোর্সওয়ার্ক সংক্রান্ত ব্যবহারিক ভ্রমণ ব্যয়ের জন্য একটি ভাল উপবৃত্তি পেতে পারেন।

মানুষ বিবাহ বোঝার বৃদ্ধি, গবেষণা, রোগীর সঠিক যত্ন পাশাপাশি আপনার আশেপাশের সুস্থতা. কেন্দ্রগুলি গবেষণার মধ্যে সবচেয়ে বুদ্ধিমান চিন্তাভাবনার উদ্যোগের ফলস্বরূপ এবং আপনি ওষুধ দিতে পারেন MCW এর স্টোরগুলি নতুন অগ্রগতির শীর্ষে রয়েছে এবং আপনি উদ্ভাবন করতে পারেন। অনুবাদমূলক গবেষণা অনুবাদমূলক গবেষকরা বিজ্ঞান পরিবর্তন করে এবং আপনি বর্ধিত পরিষেবাতে অনুসন্ধান করতে পারেন। PA/NP ফেলোশিপ এবং রেসিডেন্স অ্যাপস ইমাজিনেটিভ এক ডজন-কয়েক দিনের PA এবং আপনি স্পেশালাইজেশন ক্লিনিকাল মিউজিক থেকে দূরে একটি নির্বাচনের ভিতরে অ্যাপস রিহার্সেল করার জন্য NP পরিবর্তন করবেন। রেসিডেন্সি এবং ফেলোশিপ অ্যাপ্লিকেশানগুলি MCW চলাকালীন জটিল চিকিৎসা শিক্ষার জন্য দক্ষতার 140 টিরও বেশি ক্ষেত্র এবং দক্ষতার উপ-ক্ষেত্র থেকে বেছে নিন।

জ্ঞান থেকে দূরে পরিষেবা এবং আপনি করতে পারেন, যখনই সামঞ্জস্যপূর্ণ, স্বাস্থ্য পেশাদার সিস্টেম সম্পর্কিত ব্যবসার স্বীকৃতি দিয়ে। ছাত্রছাত্রীরা যদি 9টি বা আরও বেশি ক্রেডিট, অন্যথায় স্কলার কলেজে 6 বা তারও বেশি ক্রেডিট, অথবা মেডিকেল স্কুলে এক ডজন বা তারও বেশি লোনের জন্য সাইন আপ করার চেষ্টা করে তাহলে তাদের সম্পূর্ণ-দিন হিসাবে বিবেচনা করা হয়।স্বীকৃত সফ্টওয়্যার থেকে অনেক ডিগ্রী দূরে একযোগে একেবারে নতুন সাধনা স্কুল তহবিল এবং অন্যান্য প্রভাব প্রদান করে। নতুন MCW The College Student Bulletin-এ Wisconsin-এর বাইরে মেডিকেল ইউনিভার্সিটিতে নথিভুক্ত প্রত্যেক কলেজ ছাত্রদের জন্য নির্দেশিকা, নিয়ম এবং পদ্ধতি অন্তর্ভুক্ত রয়েছে। এটি গ্র্যাজুয়েট এডুকেশন গাইড, মেডিকেল ইউনিভার্সিটি ম্যানুয়াল থেকে দূরে MCW ইউনিভার্সিটির সাথে ব্যবহারের জন্য এবং আপনি/এবং/অথবা কলেজ বা ইউনিভার্সিটি অফ ড্রাগস্টোর ম্যানুয়াল সহ কলেজগুলির জন্য বিশেষ পরামর্শ, নীতি এবং পদ্ধতিগুলি ব্যবহার করতে পারেন। একজনের রেজিস্ট্রারের কাজের পরিবেশের নতুন লক্ষ্য বহিরাগত সম্প্রদায়গুলি ছাড়াও উইসকনসিন থেকে মেডিকেল কলেজ বা বিশ্ববিদ্যালয় চলাকালীন বেশিরভাগ স্কুল এবং সফ্টওয়্যারগুলিতে অতীত এবং বর্তমান কলেজ ছাত্রদের, শিক্ষকদের এবং দলের জন্য উচ্চ পরিমাণে সমাধান পরিচালনা করা।

সর্বোত্তম পরামর্শ দেওয়া কলেজ এবং বিনামূল্যে নির্দেশিকা পেতে আপনার তথ্য সংগ্রহ করুন। নতুন অতিরিক্ত আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 7 ডিসেম্বর। নতুন AMCAS সফ্টওয়্যার জমা দেওয়ার জন্য নভেম্বরের শেষ তারিখ শেষ হয়ে গেছে। অংশগ্রহণ করা প্রতিটি নিবন্ধ-পরিপূরক প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক প্রতিলিপি সম্ভবত এন্ট্রির কাজে জমা দেওয়া হবে। অন্যান্য ডিজাইন যা প্রয়োজন হতে পারে প্রযুক্তি শর্ত সেটিং, ক্রেডিট রিপোর্ট, এবং আপনি লাভের যোগ্যতা হবে.

প্রাথমিক ডিপ্লোমা থেকে দূরে অবস্থানের কারণে যদি একটি প্রতিস্থাপন ডিপ্লোমা আদেশ করা হয়, তবে প্রথম ডিগ্রিটি নিবন্ধকের পরিচালনার জন্য সমর্পণ করা উচিত। আপনার পারিবারিক নির্দেশনামূলক অধিকার এবং গোপনীয়তা আইন, সংশোধিত হওয়ার পর থেকে, ইউএস এজেন্সি থেকে পরিচালিত একটি জাতীয় নিয়ম ব্যবহার করে দেখুন যা শিক্ষার্থীদের তথ্যের বাইরের নতুন গোপনীয়তাকে কভার করে, কলেজের ছাত্রদের তাদের তথ্য দেখার কর্তৃপক্ষ নিয়ে আসে এবং শিক্ষার্থীদের আইনগত প্রস্তাব দেয়। এর তথ্য পরিবর্তনের অনুরোধ করার অধিকার। উইসকনসিনের FERPA নীতি থেকে দূরে থাকা লোকেদের আপনার সায়েন্টিফিক কলেজের সাথে পরিচিত হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রদত্ত ক্রেডিট অবশ্যই নতুন মার্কিন যুক্তরাষ্ট্রের দ্বারা চিহ্নিত ছয়টি স্থানীয় স্বীকৃত অ্যাসোসিয়েশন থেকে স্বীকৃত প্রতিষ্ঠানের বাইরে হতে হবে।

মেডিকেল কলেজ বা উইসকনসিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের MCWconnect-এর মধ্যে সাম্প্রতিকতম ক্রাইসিস কনট্যাক্ট, যোগাযোগ এবং ফোন নম্বর ছাড়াও MCWconnect-এর মধ্যে একটি অতি সাম্প্রতিক মেইলিং ঠিকানা রাখতে হবে। যারা এই নির্দিষ্ট প্রয়োজনীয়তার সাথে সঙ্গতিপূর্ণ নয় তারা MCWconnect-এর মধ্যে বাধ্যতামূলক তথ্য আপগ্রেড না হওয়া পর্যন্ত তাদের বিশদ বিবরণে সদস্যপদ আটকে রাখতে পারে। আরও শক্তিশালী সংস্থা তৈরি করুন যেগুলি আমি সরাসরি লোকেদের নিয়ে কাজ করি যাতে আপনি প্রত্যেকের জন্য সুস্থতা সুরক্ষায় পৌঁছানোর জন্য একটি আকর্ষণীয় দৃষ্টিভঙ্গি সহ স্বাস্থ্যের অতীত চিকিত্সা যত্নকে পুনরায় সংজ্ঞায়িত করতে পারেন।গত 12 মাসের মধ্যে একজন মেডিকেল কলেজের ছাত্র তাদের অফিসিয়াল ট্রান্সক্রিপ্টের ডিসচার্জের অনুমোদন পাবে এবং আপনি রেসিডেন্স ফাংশনের জন্য নতুন ট্রান্সক্রিপ্ট অনুরোধ শেষ করার কারণে ইলেকট্রনিক আপলোডের জন্য ডিনের পৃষ্ঠা/MSPE পাবেন। ডিগ্রির আইন ও প্রবিধানের পরিষেবা এবং সেইসাথে একটি ভাল কার্নেগি ইউনিটের ধারণা, উইসকনসিন থেকে দূরে স্বাস্থ্য কলেজ বা বিশ্ববিদ্যালয় ক্রেডিট উপলক্ষ বরাদ্দ করে যখন দিক থেকে একটি চমৎকার ডিভাইস।

আমেরিকান সায়েন্টিফিক কলেজ বা ইউনিভার্সিটি অ্যাপ্লিকেশন সার্ভিসে ভর্তির জন্য প্রয়োজনীয় মূল আবেদন। একটি সাম্প্রতিক অন্যথায় পূর্ববর্তী ছাত্র যারা প্রতিলিপি স্রাব অনুমোদন করতে চান উপযুক্ত প্রাপ্ত প্রামাণিক একাডেমিক ট্রান্সক্রিপ্ট ফাংশন সম্পূর্ণ করতে হবে. উইসকনসিন থেকে সায়েন্টিফিক কলেজ বা বিশ্ববিদ্যালয় চলাকালীন ছাত্ররা যখন একই সাথে MCW-তে অন্যান্য ডিগ্রি প্রোগ্রাম অনুসরণ করে তখন একটি ডিগ্রি সিস্টেমের জন্য সাইন আপ করা হয়।

cuatro.0 পরিমাপের জন্য নতুন সিনিয়র হাই স্কুলের GPA স্বীকার করা ছাত্রদের গড় ৩.০।কারণ আগে আলোচনা করা হয়েছে, একটি চমৎকার শিক্ষামূলক ইতিহাসের লোকেদের সিইউতে প্রবেশ করতে কোন অসুবিধা হবে না তা নিশ্চিত। এন্ট্রিওয়ে সুরক্ষিত করার জন্য ব্যক্তিরাও এর অপারেট স্কোরগুলি সম্পূর্ণ করতে পারে যাতে আপনি উইসকনসিন থেকে সায়েন্টিফিক স্কুল করতে পারেন। এবং আপনি, অপারেট ফলাফল সংক্রান্ত সর্বনিম্ন অবস্থা সম্পর্কে কোন প্রামাণিক তদন্ত করা হয় না পাবলিক এলাকায় সহজে উপলব্ধ করা হয়. এই সময়ে, উইসকনসিনের বাইরে মেডিকেল ইউনিভার্সিটি থেকে প্রবেশের জন্য আপনার গড় স্যাট রেটিং বা সমতুল্য শর্তাবলী সম্পর্কে সহজে উপলব্ধ কোনো বাস্তব পরামর্শ নেই।

প্রতি বোর্ড সেই প্যানেল এবং/অথবা কাউন্টির তুলনায় বিশেষ শর্ত প্রদান করে। অতএব, বিশেষজ্ঞরা সুপারিশ করেন যে স্নাতকদের যথাযথ বোর্ডের সাথে যোগাযোগ করুন এবং আপনি/অন্যথায় কাউন্টিতে বিশেষ সমস্যা হবে। যদি একটি ভাল MCW ডিপ্লোমা ভাঙ্গা, ভুলে যাওয়া, হারিয়ে যাওয়া, অন্যথায় চুরি হয়ে যেতে পারে, তাহলে আপনার রেজিস্ট্রারের অফিস থেকে একটি প্রতিস্থাপন ডিগ্রী অর্ডার করা হতে পারে। নতুন স্নাতক যারা ডিগ্রির জন্য নতুন প্রতিস্থাপনের অনুরোধ করছেন তাদের অবশ্যই ডিগ্রি অর্জনের সেটিং শেষ করতে হবে এবং এটি নোটারি করা উচিত।

Scroll to Top